1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বাসঘাতকতার অভিযোগে তিন সৌদি সেনার শিরচ্ছেদ

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২৭৩ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : শত্রুপক্ষকে সহযোগিতার অভিযোগে তিন সেনা সদস্যের শিরচ্ছেদ করে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে সৌদি আরবে। শনিবার (১০ এপ্রিল) ওই তিন সেনা সদস্যের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে বলে এক বিবৃতিতে নিশ্চিত করেছে সৌদি কর্তৃপক্ষ। সূত্র দ্যা ডন।

দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় কর্তৃক দেয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, মৃত্যুদণ্ডপ্রাপ্ত ওই তিন সেনা সদস্য বিশ্বাসঘাতকতার মত গর্হিত কাজ করেছেন। তাদের এই বিশ্বাসঘাতকতার জন্য সৌদি আরব ও এর সেনাবাহিনীর স্বার্থ হুমকির সম্মুখীন হয়েছে। এর প্রেক্ষিতেই তাদের মৃত্যুদণ্ডের নির্দেশ দেয়া হয়।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে আরও জানানো হয়, ইয়েমেনের সীমান্তের কাছে অর্থাৎ যেখানে তারা হুতিদের বিরুদ্ধে যুদ্ধ করছেন, সেখানেই ওই সেনা সদস্যের মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। তবে ওই সেনা সদস্যরা কাদেরকে সাহায্য করেছেন, কিভাবে সাহায্য করেছেন তা বিবৃতিতে উল্লেখ করা হয়নি।

অফিসিয়ালি জনানো না হলেও, সেনা সদস্যরা ইয়েমেনকে গোপন তথ্য দিয়েছেন বলে একাধিক আন্তর্জাতিক মাধ্যমে উল্লেখ করা হয়েছে। গত ছয় বছর ধরে ইয়েমের হুতি বিদ্রোহীদের সঙ্গে যুদ্ধরত রয়েছে সৌদি আরব। আর তাদেরকে তথ্য দেয়ায় বিশ্বাসঘাতকতার অভিযোগে তিন সেনাকে শিরচ্ছেদ করা হল দেশটিতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..